রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে পাকিস্তানী কিশোরী ধর্ষণ: আল আমিন ও সুমনের চারদিনের রিমান্ড মঞ্জুর

ধর্ষকের মায়ের জামিন নামঞ্জুর

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৫:২৮ পিএম

টাঙ্গাইলে বহুল আলোচিত পাকিস্তানি কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামী আল আমীন ও তার ভাই সুমনের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার বিকেল ৪ টায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোপালপুর আমলী আদালতের বিচারক রুপম কুমার দাস এই রিমান্ড আদেশ দেন। এদিকে আল আমিনের মা জামিন আবেদন করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। এর আগে মঙ্গলবার কুড়িগ্রাম থেকে আল আমিনকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। এরপর গতকাল বুধবার আসামী আল আমীন ও সুমনকে মামলার তদন্ত কর্মকর্তা ৭ দিনের রিমান্ড চেয়ে কোর্ট হাজতে প্রেরণ করেন। পরে বিকেলে শুনানী শেষে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এদিকে মঙ্গলবার সন্ধ্যায় ধর্ষিতা কিশোরী দোভাষীর মাধ্যমে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নওরিন মাহবুব এর কাছে ২২ ধারায় জবানবন্দী প্রদান করেছেন। বর্তমানে ওই কিশোরীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পুলিশী হেফাজতে চিকিৎসাধীন রাখা হয়েছে।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ নারায়ণ চন্দ্র সাহা জানান, আগামীকাল বৃহস্পতিবার ডাক্তারী পরীক্ষার ফলাফল জানা যাবে।
উল্লেখ্য, পাকিস্তান থেকে মায়ের সাথে টাঙ্গাইলের গোপালপুরে বাবার বাড়িতে বেড়াতে এসে চাচাতো ভাই আল আমীন কর্তৃক অপহরণ ও ধর্ষনের শিকার হয় ওই কিশোরী। পরে তার মা বাদী হয়ে তিন জনকে আসামী করে ১৭ এপ্রিল মামলা দায়ের করে। পরদিন পুলিশ জামালপুরের সরিষাবাড়ির মহিষাকান্দি গ্রাম থেকে ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। এঘটনায় পুলিশ মামলার প্রধান আসামী আল আমীন তার ভাই সুমন ও তার মাকে গ্রেপ্তার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps