শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে যুবলীগের টেন্ডারবাজি বিদেশি পিস্তলসহ গ্রেফতার ৪

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

নগরীর আগ্রাবাদে যুবলীগের দুই গ্রূপের টেন্ডারবাজিতে গোলাগুলির পর অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (বুধবার) দুপুরে সিজিএস কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও একটি কিরিচ জব্দ করা হয়েছে। গ্রেফতার চারজন হলো- মোহাম্মদ আসিফুজ্জামান, খালিদ হোসাইন অন্তর, জুয়েল হোসেন ও মো. বাদশা আলম। এদের মধ্যে আসিফুজ্জামানের কাছ থেকে বিদেশি পিস্তলটি উদ্ধার করা হয়।
নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, আধিপত্য বিস্তারের জন্য ২৫-৩০ জনের একটি দল অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দেওয়ার খবর পেয়ে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। এ সময় ধাওয়া দিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে অস্ত্র ও কিরিচ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সূত্র জানায়, আগ্রাবাদ সিজিএস কলোনি এলাকায় গণপূর্ত বিভাগের নির্মাণাধীন কয়েকটি বহুতল আবাসিক ভবনের কাজের টেন্ডার নিয়ে স্থানীয় আওয়ামী যুবলীগের দুই পক্ষের মধ্যে বিরোধ চলছে।
এর জের ধরে যুবলীগ নেতা জাহাঙ্গীর ও মাসুমের নেতৃত্বে অস্ত্রের মহড়া দেয় ২৫-৩০ জনের একটি গ্রূপ। এসময় কয়েক রাউন্ড ফাঁকা গুলির শব্দ শোনা গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। এর আগে গত ৪ এপ্রিল নগর পুলিশের ভবন নির্মাণের টেন্ডার নিয়েও আগ্রাবাদ সরকারি কার্যভবনে নগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন বাচ্চু ও পাঠানটুলি ওয়ার্ড যুবলীগ নেতা মোস্তফা কামাল টিপুর অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তখন ১৫ জনকে গ্রেফতার করেছিল পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন