শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানারাত কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে গতকাল অনুষ্ঠিত হয় বালক শাখার ক্রীড়া প্রতিযোগিতা। তিন দিনব্যাপী অনুষ্ঠিত বার্ষিক প্রতিযোগিতার গতকাল ছিল শেষ দিন।
গত ২৬ জানুয়ারি মঙ্গলবার কলেজের নিজস্ব ক্যাম্পাসে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন সাবেক সচিব ও মানারাত ট্রাস্টের চেয়ারম্যান শাহ আবদুল হান্নান। কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহদী হাসান প্রামাণিক, পিএসসি’র তত্ত্বাবধানে অনুষ্ঠিত উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ মুনশী মো: হারুন-অর-রশিদ ও ফাতেমা জেমাইমা রহমান।
শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন আয়েশা বেগম, তাহমীনা ইয়াসমিন, তাহেরা তাসনিম, মো: রায়হান উদ্দিন ও এস.এম সিরাজুল ইসলাম প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে জুনিয়র ক্লাসের ছাত্রছাত্রীদের দৃষ্টিনন্দন সাংস্কৃতিক প্রদর্শনী সবার মন জয় করে।
দ্বিতীয় দিন ২৭ জানুয়ারি বুধবার অনুষ্ঠিত হয় বালিকা শাখার প্রতিযোগিতা। এ দিন প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. সাইয়েদা সুলতানা রাজিয়া। অত্যন্ত উৎসবমুখর পরিবেশে মেয়েরা উদযাপন করে প্রতিযোগিতার প্রতিটি মুহূর্ত।
গতকাল শেষদিন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক অতিরিক্ত সচিব ও মানারাত ট্রাস্টের সদস্য হাফিজুল ইসলাম মিয়া। সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রাণবন্তু হয়ে উঠে ক্রীড়া  প্রতিযোগিতা। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন