বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড-এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

এলজিইডি কল্যাণ সমবায় সমিতি (এলকেএসএস) লিমিটেড-এর ১৫তম বার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার এলজিইডি প্রধান কার্যালয়ে এলকেএসএস লিমিটেডের সভাপতি মো. আবুল কালাম আজাদ সভায় সভাপতিত্ব করেন।
সভায় আবুল কালাম আজাদ বলেন, এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এক এক করে পনেরটি বছর অতিক্রম করেছে। শুরু থেকে এই সমিতির সদস্যদের সম্মিলিত প্রচেষ্ঠায় ও পরিচালনা পর্ষদের সদস্যদের অক্লান্ত পরিশ্রমে সমিতির বুনিয়াদ আজ সুসংহত। বর্তমানে সমিতির সাতটি লাভজনক প্রকল্প পরিচালনা করছে, সমিতির কার্যক্রম বাস্তবায়নের সাফল্যে তিনি আশান্বিত।
সভায় বক্তব্য রাখেন, এলজিইডির সাবেক প্রধান প্রকৌশলী মো, মনোয়ার হোসেন চৌধুরী, এমপি বলেন, আমাদের সকল কাজ আরো সন্দুর করতে হবে।
সাবেক প্রধান প্রকৌশলী মোঃ শহীদুল হাসান বলেন, সমিতির আয় কিভাবে বাড়ানো যায় সে দিকে খেয়াল রাখতে হবে এবং আয় বৃদ্ধির সাথে সমিতির সৃঙ্খলা আনয়ন করতে হবে।
সাবেক প্রধান প্রকৌশলী মো. ওয়াহিদুর রহমান বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় আরো সামনের দিকে এগিয়ে নিতে হবে। যাতে এর মাধ্যমে দেশের মানুষ উপকৃত হয়। বার্ষিক সাধারণ সভার পরে এলকেএসএস লিমিটেড-এর পক্ষ থেকে এলজিইডির কর্মকর্তা/কর্মচারীদের সন্তান, যারা ২০১৮ সালে এসএসসি, এইচএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে, তাদের সংবর্ধনা দেওয়া হয়।
এলকেএসএস লিমিটেড-এর ১৫তম বার্ষিক সাধারণ সভা প্রস্ততি কমিটির আহবায়ক মো. খলিলুর রহমান কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন। সমিতির ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রশীদ মিয়া সমিতির ১৪তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী উপস্থাপন ও ১৫তম সভার বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন। সমিতির পরিচালক (অর্থ) মোহাম্মদ নাজমুল হাসান চৌধুরী ২০১৮-২০১৯ অর্থবছরের সংশোধিত বাজেট এবং ২০১৯-২০২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন। ১৫তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত এলজিইডির প্রধান প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদ। সাবেক প্রধান প্রকৌশলী মোঃ মনোয়ার হোসেন চৌধুরী,এমপি মোঃ শহীদুল হাসান, মোঃ ওয়াহিদুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ মিজানুর রহমান ১৪ মে, ২০২০, ৬:২২ পিএম says : 0
আমি মোঃ মিজানুর রহমান উক্ত সমিতির একজন সদস্য। আমার সদস্য নঃ-২২১৫। আমার মত অনেক সদস্য আছে কিন্তু সমিতিতে আমাদের কিকি সুযোগ সুবিদা আছে জানাইলে উপকৃত হতাম।
Total Reply(0)
আমি মোহাম্মদ রুবেল হোসেন ৯ আগস্ট, ২০২০, ১:৩১ এএম says : 0
সবার জন‍্য শুভকামনা
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন