বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নির্বাচিতদের নিয়ে বৈঠক করেছে বিএনপির স্থায়ী কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির যেসব প্রার্থী নির্বাচিত হয়েছেন তাদের মধ্যে কয়েকজনকে নিয়ে জরুরি বৈঠকে করেছেন দলটির স্থায়ী কমিটির নেতারা। গতকাল (রোববার) সন্ধ্যা সাড়ে সাতটায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। নির্বাচিতদের মধ্যে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, হারুনুর রশীদ এবং উকিল আব্দুস সাত্তার এ বৈঠকে উপস্থিত ছিলেন।
এ ছাড়া স্থায়ী কমিটির সদস্যদের মধ্যে ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী বৈঠকে ছিলেন।
বৈঠক সূত্রে জানা যায়, বর্তমান সংসদে শপথ গ্রহণ না করার বিষয়ে দলীয় সিদ্ধান্তের পরও ঠাকুরগাঁও-৩ আসনে বিএনপির প্রার্থী জাহিদুর রহমান জাহিদ শপথ গ্রহণ করেছেন। যদিও তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। কিন্তু এরই মধ্যে আরও বেশ কয়েকজন শপথ গ্রহণ করতে পারে বলে গুঞ্জন রয়েছেন।
এই পরিপ্রেক্ষিতে দলের স্থায়ী কমিটির নেতারা নির্বাচিত এমপিদের নিয়ে বৈঠকে বসেন এবং শপথ গ্রহণ না করার বিষয়ে দল, দলের চেয়ারপারন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অবস্থানের কথা পুনর্ব্যক্ত করা হয়। শপথ নিলে কি পরিণতি হতে পারে সে বিষয়েও সতর্ক করে দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন