রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

র‌্যাব বাদী হয়ে মামলা, আদালতে প্রেরণ

রূপগঞ্জে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী বাহিনীর প্রধান মিঠু গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি দেশীয় পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ মিঠু বাহিনীর প্রধান সন্ত্রাসী হুমায়ুন কবীর মিঠুকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩ এর সিপিসি-২ এর সদস্যরা।
গত শনিবার বিকেলে উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী বাজার এলাকা থেকে ওই সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শনিবার রাতেই র‌্যাব-২ সিপিসি-৩ এর ডিএডি সুবেদার মোঃ সহিদ উল্লাহ বাদী রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত হুমায়ুন কবীর মিঠু দাউদপুর ইউনিয়নের হিরনাল গোবিন্দপুর এলাকার তারাজ উদ্দিনের ছেলে। রোববার সকালে মিঠুকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ।
র‌্যাব-৩ এর সিপিসি-২ এর ডিএডি সুবেদার মোঃ সহিদ উল্লাহ জানান, ঢাকার হাতিরঝিল মধুবাগ এলাকায় মাদক বিরোধী অভিযান করাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কালনী এলাকায় ডিসের ব্যবসার আড়ালে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ তথ্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে উক্ত বিষয়ে ব্যবস্থা নেয়ার কথা বলেন।
পরে সংবাদদাতার তথ্য অনুযায়ী রূপগঞ্জ থানার কালনী বাজারস্থ মোসার্স পূর্বাচল ক্যাবল টিবি নেটওয়ার্ক দোকান ঘর থেকে ওই সন্ত্রাসীকে ১টি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি সহ তাকে গ্রেফতার করা হয়। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, গ্রেফতারকৃত হুমায়ুন কবির মিঠুকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, মিঠু বাহিনীর বিরুদ্ধে হত্যা, মাদক ব্যবসা, ছিনতাই, ডাকাতি, জমি দখল, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ডসহ অসংখ্য অভিযোগ রয়েছে। মিঠু গ্রেফতারে এলাকায় স্বস্থ্যি ফিরে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন