শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘মাথা নোয়াবো না’

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ভিসি অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন যশোর শহরের মেসগুলোতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মারধর ও হুমকি-ধমকি দেয়া হচ্ছে উল্লেখ করে বলেছেন, আমার সন্তানের গায়ে হাত তুলবেন না। আমি আর দু-একটি দিন দেখবো। এরপর সম-উত্তর আমি দেব।
সোমবার যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি (ইএসটি) বিভাগ আয়োজিত নবীনবরণ অনুষ্ঠানে অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন এসব কথা বলেন। অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, যবিপ্রবিকে শহরের হায়েনাদের থেকে রক্ষা করতে হবে। অশুভ ও দুষ্ট চক্রের রাজনীতি থেকে রক্ষা করতে হবে। অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, যে রাজনীতি করতে চায় সে রাজনীতি করবে, এতে আমার কোনও আপত্তি নেই। কিন্তু যে ছাত্র পড়াশোনা করতে চায় তাকে পড়াশোনার সুষ্ঠু পরিবেশ দিতে হবে। তাকে জোর করে রাজনীতিতে নিয়ে আসা যাবে না। হিমালয় ডুবে যেতে পারে। কিন্তু প্রফেসর আনোয়ার হোসেন কখনও মাথা নত করবে না।
এই ভাই ওই ভাইয়ের কাছে গিয়ে যারা আমাকে বারবার হুমকি দিচ্ছেন, আমার গাড়িতে বোমা, বাড়িতে বোমা মারবেন বলে হুমকি দিচ্ছেন, আমি স্পষ্ট করে বলতে চাই, বোমা খেতে খেতেই আমি বড় হয়েছি। বোমার ভয় আমি পাই না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন