বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাঁচ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ১২:০৪ এএম

ময়মনসিংহের গৌরীপুরে ফ্ল্যাক্সিলোড ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে ৫ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্থ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে তাদের সাময়িক বরখাস্থ করা হয়।
সাময়িক বরখাস্থরা হলেন, এসআই আব্দুল আওয়াল, এসআই আনোয়ার, এএসআই রুহুল আমিন, এএসআই কামরুল ইসলাম এবং কনস্টেবল আল আমিন। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন। তিনি বলেন, ফ্ল্যাক্সিলোড ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগের সত্যতা পাওয়ায় তাদের সাময়িক বহিস্কার করা হয়েছে। এর আগে সোমবার বিকালে তাদের প্রত্যাহার করে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহ পুলিশ লাইনে পাঠানো হয়।
প্রসঙ্গত, গত রোববার রাতে গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাজারে অধূমপায়ী ব্যবসায়ী খোকন মিয়াকে ইয়াবা বিক্রির অভিযোগে আটক করতে যান গৌরীপুর থানা পুলিশের ওই সদস্যরা। এক পর্যায়ে সাদা পোশাকে পুলিশ সদস্যরা খোকনের দোকানে তল্লাশি চালিয়ে একটি পুটলি উদ্ধার দাবি করে তাকে মারধর করে। বিষয়টি স্থানীয়দের কাছে সন্দেহ হলে তারা পুলিশকে চ্যালেঞ্জ করে তাদের আটক রেখে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন