শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সন্তান হন্তারক ঘাতক মা মানসিক রোগী!

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ১:৩৬ এএম

বগুড়ায় ৫ মাস বয়সী কন্যা শিশুকে সেফটিক ট্যাংকে ফেলে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শিশুটির মানসিক রোগী মা পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসি তাকে আটক করে পুলিশে দিয়েছে।
গতকাল বৃহস্পতিবার বগুড়া পৌরসভার মালগ্রাম দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শিশু কন্যার নাম জিনিয়া জান্নাত জিয়ান। তার মায়ের নাম মৌসুমী আকতার (২৫) ও বাবার নাম জান্নাতুল খাইয়ুম জুয়েল ( ৩০)।
স্থানীয়রা জানায়, বৃহষ্পতিবার সকালের দিকে ঘুম থেকে উঠে বিছানায় শিশু জিয়ানকে না দেখতে পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে জুয়েল তার স্ত্রীকে জিয়ান কোথায় জানতে চাইলে মৌসুমী উদভ্রান্তের মত বাড়ির বাইরে গিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। তবে প্রতিবেশিরা তাকে আটক করে। পরে জুয়েলের বাড়ির উঠানে নতুন ল্যাট্রিনের জন্য খোঁড়া সেফটিক ট্যাংকের গর্তের মধ্যে জিয়ানের লাশ পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করা হয়।
পরে পুলিশে খবর দেওয়া হলে বগুড়া সদর থানার পুলিশ ঘটনাস্থলে এসে জিয়ানের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় এবং শিশু কন্যাকে হত্যার অভিযোগে মা মৌসুমি আকতারকে আটক করে থানায় নিয়ে যায়।
বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান বলেছেন, আটক মৌসুমীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৌসুমীর বাবার বাড়ির লোকজন তাকে মানসিক রোগী হিসেবে উল্লেখ করেছে। তবে যাচাই করেই পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করবে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন