শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুরআনের আইন পরিবর্তনের পাঁয়তারা সহ্য করা হবে না

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৮ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সম্পত্তিতে নারী-পুরুষের সমান ভাগ নিশ্চিতকরণের নামে কুরআনের আইনের পরিবর্তনের পাঁয়তারা করলে তা সরকারের জন্য সুখকর হবে না। শরীয়তের আইন পরিবর্তনের এখতিয়ার কারো নেই। তিনি বলেন, তথাকথিত নারীবাদীদের উস্কানিতে সম্পত্তিতে নারী-পুরুষের সমান ভাগের জন্য কুরআনের আইন পরিবর্তনের পাঁয়তারা সহ্য করা হবে না।

শনিবার সকালে চরমোনাই মাদরাসায় বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের সাথে আলোচনাকালে তিনি এসব কথা বলেন। এসময় চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের, চরমোনাই মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা জাকারিয়া হামিদীসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পীর সাহেব বলেন, এ ধরণের দুঃসাহস বিরানব্বই ভাগ মুসলমানের চিন্তাচেতনা পরিপন্থি ও ইসলামী শরীয়তের বিরোধী। এদেশে ইসলাম নিয়ে চক্রান্ত করলে তার দাঁতভাঙ্গা জবাব দিতে মুসলমানরা প্রস্তুত। তিনি বলেন, ইসলাম নারীদের সমান অধিকার নয়, অগ্রাধিকার দিয়েছে। এখন যদি নারীদের অধিকার নিশ্চিত করতে হয় তবে কুরআন বর্ণিত নীতি বাস্তবায়ন করুন। তাহলেই নারীদের অধিকার প্রতিষ্ঠা হবে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন