সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দোহারে অস্ত্র ও মাদকসহ আটক ৩

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ১২:৪৭ এএম

ঢাকার দোহার উপজেলার মধ্য গাজীরটেক এলাকায় অস্ত্রসহ শেখ মো. রুবেল (৩২) নামে একজনকে আটক করেছে পুলিশ। এছাড়া পশ্চিম লটাখোলা এলাকা থেকে ৩শ’ পুরিয়া হেরোইন ও ৩০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা রবিউল (২০) ও মো. হযরত আলী নামে আরও এক মাদকসেবীকে আটক করেছে পুলিশ। মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানের অংশ হিসেবে তাদের আটক করা হয়। গতকাল সোমবার বিকেলে দোহার থানার প্যাডে লিখিত প্রেস নোটে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান। আটককৃতরা হলেন উপজেলার গাজীরটেক গ্রামের শেখ সোনা মিয়ার ছেলে রুবেল। একই উপজেলার পশ্চিম লটাখোলা গ্রামের জিলু মিয়ার ছেলে রবিউল ও বিলাসপুর গ্রামের চাঁন মিয়া ফরাজীর ছেলে মো. হযরত আলী।
পুলিশ জানায়, রোববার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গাজীরটেক এলাকায় শেখ মো. রুবেলের বাড়ীতে ব্যাপক অস্ত্র মজুদ করা হয়েছে জানতে পেরে দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় রুবেলের শয়নকক্ষের ভিতর থেকে একটি ওয়ান স্যুটার গান, দুই রাউন্ড শট গানের কার্তুজ, দুইটি স্টিল ও লোহার তৈরী ক্রিজ, একটি তলোয়ার, ছ্যান, দুইটি চাপাতি উদ্ধার করা হয়।
এছাড়া উপজেলার চর লটাখোলা এলাকায় আবুল হোসেনের বাড়ীর কাছ থেকে ৩শ’ পুরিয়া হোরোইন ও ৩০ পিস ইয়াবাসহ রবিউল (২০) ও থানার মোড় এলাকায় মদ্যপ অবস্থায় মাদকসেবী মো. হযরত আলীকে আটক করা হয়।
দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দিয়ে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন