ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

মহানগর

রাজশাহী কলেজ ছাত্রীকে ছাত্রলীগ নেত্রীর ঝাড়–পেটা

প্রকাশের সময় : ২৬ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী কলেজ ছাত্রী হোস্টেলের এক ছাত্রীকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগ নেত্রীসহ তার বহিরাগত সাঙ্গ-পাঙ্গরা। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে কলেজ হোস্টেলের ২০১ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। জানা গেছে, আহত ওই ছাত্রীর নাম সাবিনা আক্তার। সে মনোবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তাকে পিটিয়েছে ওই হোস্টেলের ১০৭ নম্বর কক্ষের ছাত্রী ও ছাত্রলীগ নেত্রী সাবানা খাতুন। তিনি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।
আহত সাবিনা জানান, বুধবার রাত ১২টার দিকে ১০৭ নম্বর কক্ষের বাইরে বসে মোবাইলে উচ্চস্বরে গান শুনছিলেন ছাত্রলীগ নেতা সাবানা খাতুন। এ সময় ২০১ নম্বর কক্ষে থাকা সাবিনা খাতুন পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। মোবাইলে উচ্চস্বরে গান বাজানোর কারণে সমস্যা হচ্ছে উল্লেখ করে সাবিনা জানালা দিয়ে সাবানাকে তা বন্ধ করার জন্য অনুরোধ করে। এতে ছাত্রলীগ নেত্রী সাবানা ক্ষিপ্ত হয়ে সাবিনার সঙ্গে তর্ক-বিতর্ক শুরু করে। এ ঘটনার পরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সাবানা বাইরে থেকে কয়েকজন মেয়েসহ সাবিনার কক্ষে প্রবেশ করে। এ সময় তারা সাবিনাকে ধরে ঝাড়ু এবং হাত দিয়ে পেটাতে পেটাতে হোস্টেলের প্রধান ফটকের সামনে নিয়ে আসে।
পরে অন্যান্য শিক্ষার্থীরা এসে সাবিনাকে উদ্ধার করে। মারপিটের পর ছাত্রলীগ নেত্রী সাবানা হোস্টেল ছেড়ে চলে যাওয়ার জন্যেও সাবিনাকে হুমকি দেয়। তা না হলে আবারো পিটিয়ে হোস্টেল ছাড়ার হুমকি দেওয়া হয়। হোস্টেল সুপার জান্নাতুন নেসার সাংবাদিকদের জানান, ঘটনাটি দুঃখজনক। বিষয়টি আমরা মীমাংসার চেষ্টা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন