রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রী হত্যায় স্বামী আটক

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

চাঁদপুরের ফরিদগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার অভিযোগে ফরিদগঞ্জ থানায় দায়েকৃত হত্যা মামলার এজাহার নামীয় প্রধান আসামি নিহত উম্মে কুলছুমা আঁখির স্বামী আমানত শাহকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় হাজিগঞ্জ বাজার থেকে তাকে আটক করে রাত ৮টায় ফরিদগঞ্জ থানায় নিয়ে আসে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কাজী মো. জাকারিয়া।
এর আগে শনিবার রাতে হত্যার ঘটনার পর রোববার রাতে নিহত গৃহবধূ উম্মে কুলছুমা আঁখির ভাই শাহাদাত হোসেন বাদী হয়ে আঁখির স্বামী আমানত শাহকে প্রধান আসামি ও তার ভাই নুরে আলম, ভাবী শিউলী বেগম ও শাশুড়ি আসুয়া বেগমকে অভিযুক্ত করে মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে তদন্তকারীকারী কর্মকর্তা এসআই কাজী জাকারিয়া কৌশলে হাজীগঞ্জ বাজার থেকে মঙ্গলবার সন্ধ্যায় আটক করে।
উল্লেখ্য, চলতি বছরের ১ জানুয়ারি ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ফনিশাইর গ্রামের বড় সর্দার বাড়ির গোলাম সারওয়ারের মেয়ে মোসাম্মৎ উম্মে কুলছুমা আঁখির সাথে শাহারাস্তি উপজেলার উয়ারুক গ্রামের আজকারি মাইজের বাড়ির মৃত সিদ্দিকুর রহমানের ছেলে আমানত শাহের সাথে বিয়ে হয়। ফরিদগঞ্জ থানা পুলিশ পরদিন লাশ উদ্ধার করে পোস্ট মর্টেম সম্পন্ন করার পর তার লাশ দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন