বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফণীর ভাঙনের সাথে বিএনপির কোন সম্পর্ক নেই- বরকত উল্লা বুলু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ৬:০৫ পিএম

‘ঘূর্ণিঝড় ফণীর ভাঙন ও ক্ষতিগ্রস্থ হওয়ার সাথে বিএনপির ভাঙন একই সূত্রে গাথা’ আওয়ামীলীগ নেতৃবৃন্দের এমন বক্তব্যের তীব্র সমালোচনা করে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, যেখানে ঘূর্ণিঝড়ের মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছে তা নিয়ে এ ধরনের বক্তব্য রাখা ঠিক হয়নি। তিনি আওয়ামী লীগের নেতাদের এ ধরনের বক্তব্য না করার আহবান জানান।

শনিবার দুপুরে কেন্দ্রীয় বিএনপির তিন সদস্যের একটি প্রতিনিধি দল নোয়াখালীর সুবর্ণচরে ঘূর্ণিঝড় ফনিতে ক্ষতিগ্রস্থ বিভিন্ন এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন তিনি। প্রতিনিধিদল প্রথম দফায় ৩’শ ৬০জনকে ও দ্বিতীয় দফায় আরো ৪’শ ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন, ভাইস চেয়ারম্যান ও তৃণমূল সমন্বয়ক মো. শাহজাহান, সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যনি, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারন সম্পাদক এডভোকেট আব্দুর রহমান, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারন সম্পাদক নুরুল আমিন খান’সহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন