শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সউদী বাদশার উপহারে খুশি রোহিঙ্গারা

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ১২:০৬ এএম

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে প্রায় ৩০ হাজার স্থানীয় জনগোষ্ঠি এবং রোহিঙ্গা পরিবারকে বিশেষ শুভেচ্ছা উপহার ‘ত্রাণ সামগ্রী’ পাঠিয়েছেন সউদী আরবের বাদশা সালমান। 

গতকাল বিকেলে উখিয়ার কুতুপালং ১ ও ২ নং ক্যাম্পের সেনাবাহিনী পরিচালিত ত্রাণ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এসব ত্রাণ বিতরণের মধ্যদিয়ে প্রথমদিনের কার্যক্রম শেষ হয়। ‘কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার’ এর ব্যানারে ত্রাণগুলো বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ও বাংলাদেশের দায়িত্বপ্রাপ্ত প্রধান কর্মকর্তা ফাহাদ আল হারবি।
এসময় ‘কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার’ এর পদস্থ কর্মকর্তা তুর্কি আল গামিদি, নসরুদ্দীন বাকীর ও মুহাম্মদ আহমদ জান্নাতিসহ রিলিফ সেন্টারের পদস্থ কর্মকর্তা ও কক্সবাজারের দায়িত্বশীল ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের দায়িত্বশীল কর্মকর্তারা জানান, তারা প্রথমধাপে ১৪ হাজার ৭০০ রোহিঙ্গা পরিবারের মাঝে ত্রাণ বিতরণ শুরু করেছেন। পরে স্থানীয়দেরও এসব উপহার সামগ্রী বিতরণ করা হবে। যা আগামীতেও অব্যাহত থাকবে। এদিকে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় উপহার পাওয়া রোহিঙ্গারা বলেন, সউদী আরবের বাদশার উপহার পেয়ে আমরা অনেক খুশি হয়েছি। আমরা বাদশার জন্য মন ভরে দোয়া করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ শওকত হোসেন ১৩ মে, ২০১৯, ১০:৪৯ এএম says : 0
সোদী বাদশা কে ধন্যবাদ
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন