বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীর নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে ডেপুটি স্পীকার

প্রকাশের সময় : ২৮ মে, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এড. ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, সরজমিনে দেখে মনে হয়েছে পানি বাড়লে রাজবাড়ী সদর উপজেলা এলাকায় পদ্মা নদীর ভাঙ্গন আরো ভয়াবহ রুপ নেবে। যে কারণে আমি ঢাকায় ফিরে লিখিত ভাবে বিষয়টি পানি সম্পদ মন্ত্রীকে জানাবো। যাতে দ্রæত সময়ের মধ্যে এ ভাঙ্গন প্রতিরোধ করা সম্ভব হয়। আর ভাঙ্গন প্রতিরোধ করা না হলে রাজবাড়ী জেলা শহর হুমকীর মধ্যে পরে যাবে।
তিনি গতকাল শুক্রবার সকালে দুই দিনের সফরে রাজবাড়ীতে আসেন। সফরের অংশ হিসেবে রাজবাড়ী জেলা সদরের মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের পদ্মা নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন।
এ সময় রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফ হোসেনসহ আওয়ামীলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সিরাজ-উদ দৌলা গবেষণা কেন্দ্রের কমিটি
প্রেস বিজ্ঞপ্তি : কবি মহসিন হোসাইনকে চেয়ারপারসন ও সাংবাদিক মোস্তফা জাহাঙ্গীর আলমকে সেক্রেটারি করে বাংলা বিহার উড়িষ্যার শেষ নবাব সিরাজ-উদ দৌলা গবেষণা কেন্দ্রের ৯ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। ১৮ মে প্রকাশনা প্রতিষ্ঠান ‘জ্যোতিপ্রকাশ’-এর কার্যালয়ে কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, রফিকুল হক আকন্দ, খান খুদরত ই সাকলায়েন, এডভোকেট মো. হারুন আল কাইয়ুম, ডা. এসএম মনিরুজ্জামান, মো. হাফিজুর রহমান এবং এডভোকেট মাসুদ করিম। সভায় আগামী ২৩ জুন ঐতিহাসিক পলাশী দিবস পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps