শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে প্রতিবন্ধী গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশের সময় : ২৮ মে, ২০১৬, ১২:০০ এএম

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : বৃহস্পতিবার সন্ধ্যায় কালীগঞ্জ পৌর এলাকার দূর্বাটি গ্রামে এক প্রতিবন্ধী গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে।
সরেজমিনে জানা যায়, দূর্বাটির আক্তার হোসেনের প্রতিবন্ধী কন্যা লাকী আক্তারের (৩২) সাথে সাত বছর পূর্বে টঙ্গী এলাকার মোতাহার হোসেনের বিয়ে হয়। বিয়ের পর দাদা শ্বশুরের কাছ থেকে নিজ নামে জমি নিয়ে মোতাহার বাড়ী নির্মাণ করে স্ত্রীকে নিয়ে বাস করছিল। তবে এক বছর পূর্বে পুনরায় বিয়ে করে মোতাহার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে টঙ্গীতে সংসার করছিল এবং স্থানীয় বন্ধু মাইনউদ্দিনের পুত্র নয়নের মাধ্যমে প্রথম স্ত্রীর খোঁজ খবর নিত।
বৃহস্পতিবার দুপুরে ও বিকালে একজন প্রতিবেশী লাকিকে ডাকাডাকি করে কোন শব্দ না পেয়ে সন্ধ্যায় স্থানীয় পৌর কাউন্সিলর এবং এলাকার কয়েকজনকে সাথে নিয়ে গেটের তালা ভেঙ্গে দেখতে পায় খোলা দরজার সামনে লাকির লাশ পড়ে আছে। নিহতের গলায় বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে।
কাউন্সিলর থানায় খবর দিলে অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ এবং ওসি তদন্ত আব্দুল হক ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এলাকাবাসী জানায়, বাড়ীর পাশের একটি জমি নিয়ে বিরোধে স্থানীয় জোবেদ আলী ১০/১২ দিন পূর্বে লাকিকে মারধর করে মাথা ফাঁটিয়ে দেয়।
থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন