ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

ছাত্রলীগে বিতর্কিতদের বাদ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৬:০৯ পিএম

ছাত্রলীগের সদ্য ঘোষিত ৩১০সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে ঠাঁই পাওয়া বিতর্কিতদের বাদ দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ দুপুরে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে ডেকে সংগঠনের অভিভাবক হিসাবে এ নির্দেশ দিয়েছেন। 

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আমাদের ডেকে পাঠিয়েছিলেন। তার সঙ্গে দেখা করার পর ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির সবার বিষয়ে গোয়েন্দা প্রতিবেদনের একটি তালিকা দিয়েছেন। এরমধ্যে যাদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে তদন্ত করে প্রমাণ পাওয়া সাপেক্ষে অবশ্যই ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

দ্রততম সময়ের মধ্যেই বির্তকিতদের পদ বিলুপ্ত করে সেই পদে ত্যাগী ও যোগ্য ছাত্রলীগ নেতাদের পদ দেয়ার বিষয়েও নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগের সভাপতি আরো বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশই চূড়ান্ত। তিনি আমাদের যে দায়িত্ব দিয়েছেন তা অক্ষরে অক্ষরে পালন করে ছাত্রলীগকে বিতর্কমুক্ত করা হবে। এর জন্য সবাইকে একুট ধৈর্য্য ধরার আহ্বান জানান শোভন।
এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া গোয়েন্দা প্রতিবেদনে বর্তমান কমিটির সভাপতি শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিরুদ্ধেও অভিযোগ রয়েছে বলে নিশ্চিত করেছে একটি নির্ভরযোগ্য সূত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন