শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাঙ্গায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৫:৩৬ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশন করছে জনৈক প্রেমিকা। শুক্রবার সকাল থেকে উপজেলার পৌরসদরের চেীধুরী কান্দা সদরদী গ্রামে প্রেমিক লুৎফর তালুকদারের বাড়ীতে অনশন শুরু করেছে প্রেমিকা সাদিয়া আক্তার(১৬) । লুৎফর উক্ত গ্রামের ছিদ্দিক তালুকদারের ছেলে।
পারিবাকি ও প্রেমিকা সাদিয়া সূত্রে জানা গেছে, ৪ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সস্পর্ক চলে আসছে। সরলতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক লুৎফর তার সাথে স্বামী-স্ত্রীর মত সম্পর্ক করে আসছিল।
সম্প্রতি তাকে একাধিকবার বিয়ের জন্য চাপ দিলে বিভিন্ন অযুহাত দাড় করায়। এক পর্যায়ে সে বিয়েতে অস্বীকৃতি জানায় । কিন্ত কয়েকদিন আগে লুৎফর তার সাথে যোগাযোগ বন্ধ করে অন্যত্র বিয়ে করে। সকালে বিয়ের খবর পেয়ে সাদিয়া প্রেমিক লুৎফরের বাড়ীতে গিয়ে অনশন শুরু করে। এ সময় বাড়ীর লোকজন তাকে অনশন থেকে সরাতে চাইলে আতœহত্যার হুমকি দেয়। অবস্থা বেগতিক দেখে প্রেমিক লুৎফর গা ডাকা দেয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। এ ব্যাপারে তদন্ত কর্মকতৃা ।সে আই আশুতোষ জানান, তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন