বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাড়ির দেয়াল ভাঙচুরের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

ভৈরব উপজেলার কালিকাপ্রসাদে বাড়ির বাউন্ডারি দেয়াল ভেঙে ফেলার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ফারুক মিয়ার বিরুদ্ধে। ভুক্তভোগী শিক্ষক সোহাগ মিয়া স্থানীয় সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। তিনি জানান, কালিকাপ্রসাদ হাই স্কুল সংলগ্ন তার নিজ জায়গায় বাড়ি নির্মাণের জন্য রাজমিস্ত্রী কাজ করছিলেন। রাস্তায় বাড়ি নির্মাণ করছি এমন অভিযোগ এনে চেয়ারম্যান ফারুক মিয়া মুঠোফোনে নিষেধ করেন কাজ বন্ধ রাখার জন্য।
এমতাবস্থায় রাজমিস্ত্রীরা কাজ করতে থাকলে কালিকাপ্রসাদ ইউপি চেয়ারম্যান ফারুক মিয়া, স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মাসুদ রানার নেতৃত্বে একদল দুষ্কৃতকারি বাড়ির সীমানা প্রাচীর উপড়ে ফেলে দেয় এবং নতুন বাউন্ডারি দেয়াল ভেঙে ফেলে।
কালিকাপ্রাসাদ ইউপি›র সাবেক চেয়ারম্যান মো. ফয়জুল কবীর জানান, হাইস্কুল থেকে মিয়া বাড়ির মাঠ পর্যন্ত জমির আইল দিয়ে চলাচলের রাস্তাটি বিগত ২০১৩ সালে তিনি চেয়ারম্যান থাকাকালিন নিজের ব্যক্তিগত জমির ওপর ও অন্যান্য জমির মালিকের সহযোগিতায় হাটাচলার জন্য ৪ফুট রাস্তার জন্য মাটি ভরাট করা হয়। অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মো. ফারুক মিয়া বলেন, তাঁর নেতৃত্বে বাউন্ডারি দেয়াল ভাঙার অভিযোগ সম্পুর্ণ মিথ্যে। স্কুলের শিক্ষার্থীরা ওই দেয়াল ভেঙেছে বলে শুনেছেন তিনি। তবে রাস্তার ওপর বাড়ি নির্মাণ করায় বাড়ির মালিকের মুঠোফোনে নিষেধ করেছিলেন। পরে এলাকাবাসীর অভিযোগে ঘটনাস্থল পরিদর্শন করে চলে আসার পর থেকে তাঁর বিরুদ্ধে একটি মহল মিথ্যে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন