শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শহীদ জিয়াকে পরাজিত করার ষড়যন্ত্র চলছে -জেবেল রহমান গানি

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি বলেছেন, ১৯৮১ সালের ৩০ মে জিয়াউর রহমানকে হত্যা করা হয়েছিল কিন্তু তিনি পরাজিত হননি। আজ বাংলাদেশে শহীদ জিয়াকে পরাজিত করার ষড়যন্ত্র চলছে। গতকাল (শনিবার) সকালে নয়াপল্টনে যাদু মিয়া মিলনায়তনে ‘শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাতবার্ষিকী’ উপলক্ষে তার সংগঠন আয়োজিত স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।
২০ দলীয় জোটের অন্যতম এই শরিক দলীয় নেতা জেবেল রহমান গানি বলেন, শাসকগোষ্ঠী যখন মহান মুক্তিযুদ্ধের চেতনা গণতন্ত্র হত্যা করে আবারো একদলীয় শাসন প্রতিষ্ঠার ষড়যন্ত্র করছে তখন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রয়োজনীয়তা জাতি মর্মে মর্মে উপলব্ধি করছে।
ন্যাপ ঢাকা মহানগর আয়োজিত স্মরণ সভায় নগর আহŸায়ক সৈয়দ শাহজাহান সাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় অংশগ্রহণ করেন ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ভাইস চেয়ারম্যান কাজী ফারুক হোসেন, যুগ্ম মহাসচিব স্বপন কুমার সাহা, নুরুল আমান চৌধুরী, সম্পাদক মোঃ কামাল ভুইয়া, মতিয়ারা চৌধুরী মিনু, নগর সদস্য সচিব মোঃ শহীদুন নবী ডাবলু, যুগ্ম আহŸায়ক আনছার রহমান শিকদার, সোলায়মান সোহেল, আব্দুল্লাহ আল মাসুম প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন