শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘ঈদে ফাঁকা ঢাকা পাহারা দেবে পুলিশ’

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৪ এএম

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে নগরীতে জনগণের নিরাপত্তা বিধানে সবধরণের ব্যবস্থা নেওয়া হয়েছে। ঈদের ছুটিতে মানুষ যখন বাড়ি যাবে, তখন পুলিশ রাস্তায় থেকে ফাঁকা ঢাকা পাহারা দেবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। গতকাল রাজধানীর বনানীতে অসহায় ও দুঃস্থদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা জানান।
ডিএমপি’র গুলশান ও উত্তরা বিভাগের আয়োজনে এ অনুষ্ঠানে ৩ হাজার ৫০০ পিস (শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও ছোট বাচ্চাদের পোশাক) ঈদবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে ডিএমপি কমিশনার বলেন, রমজানের এ ১৭ দিনে রাজধানীতে চুরি, ডাকাতি, ছিনতাই, অজ্ঞান পার্টির মতো উল্লেখযোগ্য কোনো অপরাধ সংঘটিত হয়নি। মানুষ নিরাপত্তার সঙ্গে গভীর রাত পর্যন্ত ঈদ কেনাকাটা করে বাড়ি ফিরছে।
ঈদবস্ত্র নিতে আসা সবার প্রতি অনুরোধ জানিয়ে ডিএমপি প্রধান বলেন, মাদক আমাদের সবার শত্রু। দেশ, সমাজ ও পরিবারকে বাঁচাতে সবাইকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আপনার চারপাশে যদি কোনো মাদক বিক্রেতা থাকে, তাহলে পুলিশকে নির্ভয়ে তথ্য দিন। আপনার পরিচয় গোপন রাখা হবে। মাদকের ভয়াবহতা থেকে আপনার পরিবার ও সন্তানকে রক্ষা করুন। আমরা ঘোষণা দিয়েছি ঢাকা মহানগরে কোনো মাদকের ব্যবসা থাকবে না। মাদক বিক্রেতা যেই হোক তাকে ছাড় দেওয়া হবে না। ঈদ আনন্দ সবার মধ্যে ছড়িয়ে পড়ার প্রত্যয় ব্যক্ত করে ডিএমপি কমিশনার বলেন, আপনাদের ভালোবাসি বলে আমরা ঈদবস্ত্র ও শীতবস্ত্র নিয়ে সবসময় হাজির হই। এটি আমাদের সামাজিক দায়বদ্ধতা। এ সমাজের মানুষকে ভালো রাখা, নিরাপদে রাখা আমাদের কাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন