শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশ ও জাতির খেদমতে সাংবাদিকদের বড় সুযোগ রয়েছে

ইফতার মাহফিলে মাওলানা জুনায়েদ বাবুনগরী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৪ এএম

হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর মহাপরিচালক মাওলানা জুনায়েদ বাবুনগরী বলেছেন, দেশ জাতি ও দ্বীনের খেদমতে সাংবাদিকদের বড় সুযোগ দিয়েছেন আল্লাহপাক। দেশ ও ইসলামের জন্য এই সুযোগ আরো বেশি বেশি কাজে লাগাতে হবে। আলেম সমাজ ও সাংবাদিকগণ জাতি গঠনে অগ্রণী ভূমিকা রাখছেন। গতকাল বিকেলে নগরীর ফকিরাপুলস্থ একটি হোটেলে রিলিজিয়াস রিপোর্টার্স ফোরাম (আরআরএফ) আয়োজিত ইফতার মাহফিলে মাওলানা জুনায়েদ বাবুনগরী একথা বলেন।
আরআরএফ-এর সভাপতি জয়েজ উল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদলের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখন হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম, মহাসচিব ফারুক আহমেদ সরদার, মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুল লতিফ নেজামী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, আরআরএফ-এর প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল ইসলাম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সোহেল হায়দার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, হাবের সিনিয়র সহ-সভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী, হাবের যুগ্ম-মহাসচিব মাওলানা ফজলুর রহমান, অর্থ সচিব আব্দুল কাদের মোল্লা, হাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহমদ মজুমদার, খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, বাংলাদেশ খেলাফত আন্দোলনের যুগ্ম-মহাসচিব ও মহানগরী আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, জমিয়তে উলামায়ে ইসলামের শীর্ষ নেতা মাওলানা মুহিউদ্দিন ইকরাম।
হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম বলেন, হজ ব্যবস্থাপনার কাঙ্খিত লক্ষ্যে এখনো পৌছতে পারিনি। ক’বছর আগে হাবে ট্রলিব্যাগ , কোটা বাণিজ্য নিয়ে ব্যাপক দুর্নীতি হয়েছে। হাব সভাপতি বলেন, দুর্নীতিমুক্ত হাব গঠনে এবং সুষ্ঠু হজ ব্যবস্থাপনায় সাংবাদিক সমাজ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। তিনি হজ ব্যবস্থাপনায় সাংবাদিকদের বস্তুু নিষ্ঠু সংবাদ পরিবেশন করায় ভূয়শী প্রশংসা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন