শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকাস্থ মতলব উপজেলা সমিতির ইফতার মাহফিল

নির্বাহী কমিটি গঠন

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১২:০৫ এএম

চাঁদপুর জেলার মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার ঢাকায় বসবাসকারীদের প্রাণের সংগঠন মতলব সমিতি ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গত শনিবার রাজধানীর গ্রিন রোডের ড্রিমস্ ক্যাফে এন্ড রেস্টুরেন্টে সদস্য আজিজুল হক পাঠানের কোরআন তেলওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার মনজুর আহমেদ। আহবায়ক কমিটির সদস্য মো. নাজমুল হক সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে আহবায়ক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ ও সদস্য সচিব সাংবাদিক হাজী দুলাল হোসেন বিগত সময়ের কার্যক্রম তুলে ধরেন।
সভায় উন্মুক্ত আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে আহবায়ক কমিটি বিলুপ্ত করে ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরপর উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ছেংগারচর পৌরসভার ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহকে সভাপতি ও বাগানবাড়ী ইউনিয়নের সাংবাদিক হাজী দুলাল হোসেনকে সাধারণ সম্পাদক করে কার্যকরী কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানে সকলের মতামতের ভিত্তিতে কার্যকরী কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি-মতলবগঞ্জের আব্দুল বাতেন মিয়াজী, সহ সভাপতি- নাউরী ইউনিয়নের ইঞ্জিনিয়ার মনজুর আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক- সুজাতপুর ইউনিয়নের মিজানুর রহমান, কোষাধ্যক্ষ- গজরা ইউনিয়নের মো. নাজমুল হক সুমন, সাংগঠনিক সম্পাদক- ফতেপুর ইউনিয়নের সাংবাদিক আব্দুল হাই তুহিন, সাংস্কৃতিক সম্পাদক- এখলাসপুর ইউনিয়নের ফরিদ উদ্দিন ও দপ্তর সম্পাদক- সাদুল্লাপুর ইউনিয়নের ইঞ্জিঃ আরিফুল ইসলাম পদগুলো নির্ধারণ করা হয়। এসময় শূন্য পদগুলো আগামী ৯০ দিনের মধ্যে পূরণ করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার সিদ্ধান্ত হয়। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন