শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়া সদর উপনির্বাচনে সিরাজই বিএনপির প্রার্থী

চম্পা মহলে সংবাদ সম্মেলনে ঘোষণা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১:৪০ পিএম

বুধবার দুপুরে ডাকা এক সংবাদ সম্মেলনে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক এমপি জিএম সিরাজ নিজেই নিজেকে দলীয় প্রার্থী ঘোষণা করেছেন । এসংক্রান্ত লিখিত বক্তব্যে তিনি বলেন ,গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেগম খালেদা জিয়ার মনোনয়ন বাতিল হওয়ায় বগুড়া ৬ (সদর) সংসদীয় আসনে দলের সিদ্ধান্ত অনুযায়ি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে প্রার্থী করা হয় এবং তিনি এমপি নির্বাচিত হন । পরবর্তিতে দলের রাজনৈতিক ও তার ব্যক্তিগত কৌশলগত কারণে শপথ গ্রহণ না করায় বগুড়া-৬ আসনটি শুণ্য হয় । এরপর দলীয় সিদ্ধান্ত মোতাবেক আমি বগুড়া সদর আসনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করি এবং ২৭ মে নির্বাচন কমিশনে তা ’ বৈধ বলে গৃহিত হয়।’

তিনি বলেন , মনোনয়ন পত্র গৃহিত হওয়ার পর দলের নীতি নির্ধারক পর্যায় থেকে দলীয় প্রতীক গ্রহণের আহ্বান জানানো হয় । ফলেই আমিই বিনেপির পক্ষ থেকে ধানের শীষ প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করতে যাচ্ছি ।
বগুড়া ৭ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএিনপির প্রভাবশালী সদস্য হেলালুজ্জামান লালুর বাসভবন সুত্রাপুরস্থ বাসভবন ‘চম্পা মহলে ’ অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলের যুগ্ম আহ্বায়ক এ্যাডঃ সাইফুল ইসলাম সহ নেতা কর্মিরা উপস্থিত ছিলেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন