শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:৪৫ এএম

টঙ্গীতে গত বুধবার মধ্যরাতে টঙ্গী ব্রীজ এলাকায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারি নিহত এবং র‌্যাবের ৩ সদস্য আহত হয়েছেন। নিহতরা হচ্ছে বে্লড বাবু (২৮) ও নেংড়া নান্নু (৩০)। আহত র‌্যাব সদস্যরা হলেন, সাইফুল, কামরুল ও রাকিব। আহত র‌্যাব সদস্যদের মধ্যে গুরুতর আহত রাকিবকে ঢাকার সিএমএইচ হাসপাতালে নেয়া হয়েছে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ১ রাউন্ড তাজা গুলি, ২টি সুইচ গিয়ার চাকু ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাবের সহকারি পুলিশ সুপার কামরুজ্জামান জানান, বুধবার রাত দেড়টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে র‌্যাব-১ এর একটি টহল টিম টঙ্গী এলাকায় টহল দিচ্ছিল। এ সময় একদল ছিনতাইকারি টঙ্গী ব্রীজের ওপর গাড়ি থামিয়ে যাত্রীসাধারণকে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাই করছিল। র‌্যাব ঘটনাটি দেখতে পায়। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারিরা দৌড়ে ব্রীজের নিচে চলে যায়। এ পর্যায়ে তাদের খুঁজে বের করতে গেলে ছিনতাইকারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে র‌্যাব ব্রীজের নিচ থেকে ব্লেড বাবু ও নেংড়া নান্নুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। গোলাগুলির সময় ছিনতাইকারিদের সঙ্গে থাকা অন্য সঙ্গীরা পালিয়ে যায়।

র‌্যাব-১ এর অধিনায়ক সারোয়ার বিন কাশেম জানান, র‌্যাবের নিয়মিত টহলের সময় ছিনতাইকারি দল টঙ্গী বাজার ব্রীজ এলাকায় একটি গাড়ি থামিয়ে যাত্রীদের সর্বস্ব ছিনতাই করে নিয়ে যাচ্ছিল। এ সময় র‌্যাব সদস্যরা উপস্থিত হলে ছিনতাইকারি দল দৌড়ে পালাতে থাকে এবং র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে ওই ২ ছিনতাইকারি নিহত হয়।

উল্লেখ্য, প্রায়ই টঙ্গী বাজার ব্রীজ এলাকায় দীর্ঘদিন যাবত রাতে পথচারী, যাত্রী সাধারণ ও যানবাহন আটকিয়ে ছিনতাইকারিরা ছিনতাইয়ের ঘটনা ঘটায় বলে স্থানীয়রা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন