বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্রীপুর হাসপাতালে জেনারেটর ও এসি দিলেন এমপি টুসি

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১০:৩৮ পিএম

গাজীপুরের শ্রীপুরে সাবেক এমপি রহমত আলীর কন্যা সংরক্ষিত মহিলা আসনের এমপি অধ্যাপিকা রুমানা আলী টুসি নিজস্ব অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটারে ৮.৫০০ কেবি জেনারেটর ও দেড়টন এসি’র উদ্বোধন করেছেন। ১ জুন শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটারে এগুলো উদ্বোধন করা হয়। এসময় হাসপাতালের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর.এম.ও ফতেহ আকরামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি ও অর্থমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি, উপজেলা নির্বাহী অফিসার সামসুল আরেফীন, সহকারি কমিশনার (ভূমি) ফাতেমাতুজ্জোহরা, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আ: জলিল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন খান মামুন, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারী কলেজের সাবেক ভিপি আহসান উল্লাহ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু প্রমূখ।
প্রধান অতিথি রুমানা আলী টুসি তার বক্তব্যে বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের নির্বিঘে্ন অপারেশন করার জন্য জেনারেটরের প্রয়োজন ছিল। এখন থেকে কোন সমস্যা ছাড়াই অপারেশন কার্যক্রম পরিচালিত হবে। শেখ হাসিনার উন্নয়নকে কেউ বাধা গ্রস্থ করতে পারবে না। পরে তিনি শ্রীপুর ভবনে গরীব ও হতদরিদ্রদের মাঝে নতুন কাপড় ও ঈদ সামগ্রী বিতরণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন