শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়াকে দুনিয়া থেকে সরাতে ষড়যন্ত্র করছে সরকার -শফিউল বারী বাবু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৯:৫৫ পিএম

স্বেচ্ছাসেবক দল সভাপতি শফিউল বারী বাবু বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারবন্দি রেখে এবং জামিনে বাধা সৃষ্টি করেও সরকার ও সরকারপ্রধান শেখ হাসিনা শান্তি পাচ্ছে না। সরকারের প্রতিহিংসার শিকার হয়ে কারাবন্দি থাকলেও তিনি দেশের মানুষের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। অন্যায়ের বিরুদ্ধে তাঁর আপোষহীনতার জন্য তিনি দেশের মানুষের নিকট আপোষহীন নেত্রী হিসেবে মর্যাদার আসনে সুপ্রতিষ্ঠিত। আর এ কারণেই বেগম খালেদা জিয়া আওয়ামী নেতাদের চক্ষুশুল। তাই বেগম খালেদা জিয়াকে দুনিয়া থেকে সরিয়ে দিতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে সরকার। রোববার (২ জুন) শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎবার্ষিকী ও খালেদা জিয়ার আশু সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দল নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে শহরের হিলটন কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

শফিউল বারী বাবু বলেন, সরকারের অশুভ চক্রান্ত রুখে দিতে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা জনগণকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তুলতে প্রস্তুত রয়েছে। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলতে চাই-গণতন্ত্রের স্বার্থে, দেশনেত্রীর কারামুক্তির স্বার্থে সংগঠনকে শক্তিশালী ও সুসংগঠিত করতে বিভেদ-বিভাজন ভুলে আপনারা ঐক্যবদ্ধ থাকুন। কারণ হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতে এবং দেশনেত্রীর মুক্তি নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকা অত্যন্ত জরুরী। ইনশাল্লাহ জনগণের বিজয় সুনিশ্চিত। আমি ঈদের আগেই বেগম জিয়ার নিঃশর্ত মুক্তিসহ তাঁকে তাঁর পছন্দ অনুযায়ী বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ দেয়ার জোর দাবি জানান তিনি।

স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল বলেন, দেশের মানুষের আশা ছিল যে, এই পবিত্র রমজান মাসে প্রতিহিংসাপরায়ণতার জাল থেকে বেরিয়ে এসে সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিবে। কিন্তু দেশনেত্রীর মুক্তি দুরে থাক, তাঁকে তাঁর পছন্দের হাসপাতালে চিকিৎসার সুযোগ থেকেও বঞ্চিত করছে সরকার। একজন নিরপরাধ ৭৪ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ওপর সরকার যে অমানবিক নিষ্ঠুরতা চালাচ্ছে সেজন্য জনগণের নিকট তাদেরকে জবাবদিহি করতেই হবে।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত ছায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব রহমানের সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মাসুকুল ইসলাম রাজিব, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবু জাফর, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ সাখাওয়াত হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডঃ আজাদ বিশ্বাস, মনিরুল ইসলাম রবি, মোঃ নাছির উদ্দিন, যুগ্ম সম্পাদক এ্যাডঃ মাহফুজুর রহমান হুমায়ুন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খোন্দকার খোরশেদ এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রচার সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন