বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাঁথিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ৩১ মে, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার সাঁথিয়ায় পুলিশের সঙ্গে ডাকাতদের কথিত বন্দুকযুদ্ধ হয়েছে। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় ‘ডাকাত সর্দার’ লিটন হোসেনকে (৩০) গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। এ ছাড়া সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিনসহ পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।
আহত ওসি নাসির উদ্দিন জানান, বেড়া-কাশিনাথপুর মহাসড়কের পাশে মহিষাকোলায় একটি পরিত্যক্ত ভবনে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে ভোরে সেখানে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে পিছু হটে ডাকাত দলের সদস্যরা। পরে ঘটনাস্থল থেকে বাম পায়ে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দার লিটনকে গ্রেফতার করা হয়। তাকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া উদ্ধার করা হয় একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি ও দুটি গুলির খোসা। ডাকাতদের হামলায় আহত হন ওসি নাসির উদ্দিন, এসআই জুয়েল আহমেদ ও সুলতান হোসেন এবং কনস্টেবল দিলীপ কুমার। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তাদের আঘাত গুরুতর নয়।
ওসি নাসির উদ্দিন আরও জানান, আহত ডাকাত লিটন আন্তঃজেলা ডাকাতদলের সর্দার। তার বিরুদ্ধে সাঁথিয়া থানায় ডাকাতিসহ ৭-৮টি মামলা রয়েছে। তিনি পুলিশের তালিকাভুক্ত আসামি হিসেবে দীর্ঘদিন পলাতক ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন