ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

আমের ট্রাকে ফেনসিডিল রাজধানীতে গ্রেফতার আরো ৩৬

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৯ এএম

রাজধানীর উত্তরা থেকে অভিনব কায়দায় ফেনসিডিল পরিবহনকালে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। গ্রেফতার দু’জন হলো- মোঃ জাহাঙ্গীর (৫০) ও মোঃ গোলাপ (২৬)। এ সময় তাদের কাছ থেকে ৮৭১ বোতল ফেন্সিডিলসহ মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। এরমধ্যে জাহাঙ্গীরের বাড়ি মুন্সিগঞ্জ সদরে ও গোলাপের বাড়ি চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জে।
র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মোঃ সারওয়ার-বিন-কাশেম বলেন, গোপন তথ্যে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে আম পরিবহনের আড়ালে ফেন্সিডিলের একটি বড় চালান মুন্সিগঞ্জ আসছে। পরবর্তীতে র‌্যাব-১ এর সদস্যরা গোপনে চালানটির গতিবিধি অনুসরণ করে উত্তরা পূর্ব থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মালেকাবানু স্কুল রোড মোড়ে ট্রাকের অবস্থান সনাক্ত করে। পরে সেটিতে তল্লাশী চালিয়ে দু’জনকে গ্রেফতার ও ৮৭১ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এছাড়া মাদক বহনে ব্যবহার করায় ট্রাকিটিও জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। মাদকের চালানটি চাঁপাইনবাবগঞ্জ থেকে আমের বক্সের মধ্যে আমের সাথে ফেন্সিডিল ভর্তি করে বিশেষ কৌশলে নিয়ে আসে। চালানটি মুন্সিগঞ্জে পৌঁছে দেয়ার কথা ছিল। এর আগেও ঢাকাসহ আশপাশের এলাকায় তারা মাদক চোরাচালানের কথা স্বীকার করে।
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩৬
এদিকে, রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৩৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। তাদের হেফাজত থেকে ৪৩৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৫২৭ গ্রাম ৩২০ পুরিয়া হেরোইন, ২৫০ গ্রাম গাঁজা, ২৩টি নেশাজাতীয় ইনজেকশন ও ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ২৪টি মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন