বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

টেকনাফ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৯ এএম

কক্সবাজারের টেকনাফে ইয়াবা কিনতে এসে এক মাদক কারবারি বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। সে নারায়নগঞ্জের বন্দর থানার ফয়েজ আহাম্মদের ছেলে রাসেল মাহমুদ (৩৬)। এ ঘটনায় হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির এসআই বোরহান উদ্দিন ভূইয়া, কনষ্টেবল হাবিব হোসেন, সজীব সরকার ও তুহিন হাসান আহত হয়ছেন। শনিবার প্রথম প্রহরে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা উজাইঅং চাকমার পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, টেকনাফ মডেল থানায় আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্য আইনের মামলার আসামি হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটার মৃত আবুল হোছনের ছেলে আমির হামজা (২৮)এর বাড়ির সামনে পুলিশের একটি টিম রাত সাড়ে ১২ টার দিকে পৌঁছলে একদল অস্ত্রধারী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে ৩৮ রাউন্ড গুলি ছুঁড়ে এবং গোলাগুলির একপর্যায়ে অস্ত্রধারীরা রাতের অন্ধকারে পাহাড়ের জঙ্গলের দিকে পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ রাসেল, একটি দেশীয় তৈরী এলজি, ৫ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, ৯ রাউন্ড কার্তুজের খোসা ও ৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ রাসেলকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাসেলকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় টেকনাফ মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে এবং নিহত রাসেল মাহমুদের বিরুদ্ধে নারায়নগঞ্জ বন্দর থানায় একাধিক মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন