শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপন বৈঠককালে তিন শিবিরকর্মী আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৯ এএম

রাজশাহীর পবা উপজেলার ভাল্লুকপুর গ্রামে শুক্রবার রাতে একটি আমবাগানে গোপন বৈঠককালে শিবিরের তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ১৮টি মোটরসাইকেল জব্দ করেছে।

আটককৃতরা হলো-রাজশাহী মহানগরীর শ্যামপুর এলাকার কামরুল হাসান, মির্জাপুর মহল্লার দিলদার হোসেন ও কাটাখালির সুচারণ মহল্লার আবু তাহের। নগরীর মতিহার থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা নাশকতামূলক কর্মকাণ্ড ঘটানোর উদ্দেশ্যে গোপন বৈঠক করছে- এ ধরনের সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এ সময় জামায়াত-শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়ে।
তাৎক্ষণিক পুলিশের অতিরিক্ত একটি দল সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ সময় জামায়াত-শিবির কর্মীরা পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। এছাড়া জামায়াত-শিবির কর্মীদের ১৮টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

ওসি বলেন, আগামী ১৮ জুন পবা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যেই জামায়াত-শিবির কর্মীরা আমবাগানে বৈঠক করছিল। নাশকতা পরিকল্পনার অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন