ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

ময়মনসিংহে চলন্ত ট্রেনের ছাদে গণছিনতাই : আহত ১০

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৯ এএম

 ময়মনসিংহে যাত্রীবাহি কমিউটার ট্রেনের ছাদে গণছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের হামলায় ১০ জন যাত্রী আহত হয়েছে। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত দুই যাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার রাতে ময়মনসিংহের ফাতেমানগর স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ভুক্তভোগীদের সূত্রে জানা গেছে. ঢাকা-ময়মনসিংজ-জামালপুর রেলপথে চলাচলকারী দেওয়ারগঞ্জগামী যাত্রীবাহি কমিউটার ট্রেনটি রাত ৮ টার দিকে গফরগাঁও স্টেশন থেকে ছেড়ে যায়। রাত পৌনে নয়টার দিকে ফাতেমানগর স্টেশনে যাত্রাবিরতি করে, যাত্রাবিরতির পর ফাতেমানগর স্টেশন অতিক্রম করার পরপরই সাত-আটজনের একদল ছিনতাইকাইকারী ট্রেনের ছাদে ভ্রমণরত ৪০-৫০ জন যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব ছিনিয়ে নেয়। কোন যাত্রী বাধা দিতে চাইলে তাদের রামদা দিয়ে পিটিয়ে আহত করে।

মোহনগঞ্জ উপজেলার নলজুড়ি গ্রামের কলেজ ছাত্র রাজিব (১৯) ও ময়মনসিংহ সদর উপজেলার চর ইশ^রদিয়া গ্রামের অটো রিক্সাচালক হৃদয় মিয়া (২৫) তাদের সঙ্গে থাকা টাকা-পয়সা দিতে অস্বীকার করলে ছিনতাইকারী দল রাজিব ও হৃদয়ের বুকে, পিঠে, হাতে এলাপাথারী ছুরিকাঘাত করে গুরুতর জখম করে চলন্ত ট্রেন থেকে ফেলে দিতে চায়।

অন্য যাত্রীদের বাধার মুখে হৃদয় ও রাজিব রক্ষা পায়। হৃদয় ও রাজিবকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ছিনতাইকারীদের হামলায় আহত ময়মনসিংহের সদর উপজেলার চরবড়বিলা গ্রামের শাহীন (২৯) জানায়, ছিনতাইকারীদল তার দুইটি মোবাইল সেট ও সঙ্গে থাকা এক হাজার দুই’শ টাকা ছিনিয়ে নেয়। টাকা দিতে দেরী করার কারনে রামদার উল্টোপিঠ দিয়ে এলাপাথারী পেটায় তাকে। ছিনতাইকারী দল গফরগাঁও ও ফাতেমানগর ষ্টেশন থেকে যাত্রীবেশে ট্রেনের ছাদে উঠে। ছিনতাই শেষে ময়মনসিংহ স্টেশন থেকে ১০০ গজ দুরে চলন্ত ট্রেন থেকে থেমে পড়ে। ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মো. মোশরারফ হোসেন বলেন, আহতদের থানায় মামলা দিতে বলেছিলাম। এখন পর্যন্ত কেউ মামলা দেয়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন