ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে প্রক্সি দিতে গিয়ে ঢাবি ছাত্রসহ গ্রেফতার ২

এসআই নিয়োগ পরীক্ষা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিয়োগ পরীক্ষায় টাকার বিনিময়ে অন্যের হয়ে পরীক্ষা দিতে আসা দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার নগরীর এমইএস কলেজ কেন্দ্রে পরীক্ষা চলাকালে জাহিদ হোসেন (২৭) নামের একজনকে গ্রেফতার করা হয়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তার আগে রোববার নগরীর দামপাড়ায় সিএমপির স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে শাহ আলম (২৬) নামের আরেকজনকে গ্রেফতার করে পুলিশ। রোববার থেকে বন্দর নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এসআই নিয়োগের লিখিত পরীক্ষা চলছে। আজ মঙ্গলবার পর্যন্ত চলবে পরীক্ষা।

এমইএস কলেজ কেন্দ্র থেকে গ্রেফতার চাঁদপুর জেলার হাজিগঞ্জ থানার সহিলপুর গ্রামের মৃত আব্দুল সাত্তারের পুত্র জাহিদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞানে মাস্টার্স পাস করেছেন। খুলশী থানার ওসি প্রণব চৌধুরী বলেন, মো. ছালেহ্ উদ্দিন নামে একজনের হয়ে পরীক্ষা দিচ্ছিলেন জাহিদ হোসেন। পরীক্ষা দেয়ার জন্য এক লাখ টাকার চুক্তি হওয়ার কথা জানিয়েছে জাহিদ। সে টাকা অগ্রিম নিয়েছেন। মাস্টার্স পাস করা জাহিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসিম উদ্দিন হলের ৩৩২ নম্বর কক্ষে থাকেন। ওসি প্রণব চৌধুরী আরো জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরেক ছাত্র সজীব, যার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়, সে এই চুক্তিতে মধ্যস্থতাকারী ছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

দামপাড়ায় সিএমপির স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে গ্রেফতার শাহ আলম টাঙ্গাইল জেলার বাসাইল এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে। মহানগর পুলিশের (বায়েজিদ জোন) সহকারী কমিশনার পরিত্রাণ তালকুদার জানান, ২০ হাজার টাকার বিনিময়ে বাঁশখালীর বাসিন্দা নাঈম উদ্দিন হোসেনের হয়ে লিখিত পরীক্ষা দিতে এসেছিলেন শাহ আলম। কেন্দ্র পরিদর্শক মো. আসাদুজ্জামান টিটুর সন্দেহ হওয়ায় তিনি পরিচয়পত্রের সাথে ছবি মিলিয়ে দেখলে বিষয়টি ধরা পড়ে। এ ঘটনায় শাহ আলম ও নাঈম উদ্দিন হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন