শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে আড়াই কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশের সময় : ১ জুন, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : মানিকগঞ্জ তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি ও ঢাকা জেলা প্রশাসকের নির্দেশনায় ঢাকার ধামরাইয়ের ইকুরিয়া এলাকায় প্রায় আড়াই কিলোমিটার গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন ও পাইপ অপসারণ করেছে ভ্রাম্যমাণ আদালত।
গতকাল মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডাক্তার শামীম রহমান এ অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেন।
এ সময় তিতাস গ্যাস কোম্পানির লোকসহ ৫০ জনের একটি টিম অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন কাজে অংশ নেয়। তবে অবৈধ সংযোগ বিচ্ছিন্নের সময় যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
এলাকাবাসী ও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি সূত্রে জানা যায়, ধামরাই উপজেলার একুরিয়া ও তেঁতুলিয়া এলাকায় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে পাঁচ শতাধিক পরিবার গ্যাস ব্যবহার করে আসছিল।
বিষয়টি বিভিন্ন পত্রপত্রিকা ও গণমাধ্যমে প্রকাশ হলে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির নজরে আসে। এরপর বিভিন্ন সময় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি কর্মকর্তারা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে এসে বার বার এলাকাবাসীর প্রতিরোধ ও প্রভাবশালীদের কারণে বিচ্ছিন্ন না করে ফিরে যায়।
গতকাল দুপুরে ঢাকা জেলা প্রশাসকের নির্দেশনায় ধামরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ডাক্তার শামিম রহমান উপজেলার ইকুরিয়া ও তেঁতুলিয়া গ্রামের এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন