ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

রাউজানে স্কুল নৈশ প্রহরীর লাশ উদ্ধার হত্যা না আত্মহত্যা নিয়ে রহস্য?

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ২:৩২ পিএম

রাউজানে এক স্কুল নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নৈশ প্রহরীর নাম মুহাম্মদ জাহাঙ্গীর আলম (৫৮)। সে উপজেলার হলদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উত্তর সর্তা আমির আলী সিকদার বাড়ীর মৃত মফিজুর রহমানের পুত্র। তিনি উত্তরসর্তা দরগাহ উচ্চ বিদ্যালয়ের এমপিও ভুক্ত নৈশ প্রহরী ছিলেন। পুলিশ খবর পেয়ে (১৯ জুন বুধবার) সকাল ১০টার দিকে ঘটনাস্থলে এসে স্কুলের ৬ষ্ট শ্রেনীর ক্লাস কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। সূত্র জানান, এটি কি হত্যা নাকি আত্মহত্যা সেটি বের করতে পুলিশ তদন্ত কাজ শুরু করেছেন। স্থানিয়রা জানান, তাদের ধারনা জাহাঙ্গীর আত্মহত্যা করতে পারেনা। তাকে কেউ হত্যা করে লাশ ঝুলিয়ে দিয়েছে।
এদিকে চিরকুমার জাহাঙ্গীর আলমের রহস্যজনক মৃত্যু নিয়ে কানাঘুষা চলছে। কেউ বলছেন স্কুলের নতুন ভবনের কাজের মালামাল চুরিতে বাধা দেওয়ায় তাকে হত্যা করেছে চোর চক্র। অন্য সূত্র বলছে তাকে একটি পক্ষ চাকরী থেকে জোরপূর্ক সরিয়ে দিয়ে আরেকজনকে নিয়োগ দিতে তৎপর ছিলেন, নাকি জাহাঙ্গীরকে ঐ চক্রটি হত্যা করেছে, আবার টাকার লোভ কিংবা পারিবারিক কোন কলহ ছিলনা কিনা তা পুলিশ তদন্ত করে দেখলে আসল রহস্য বের হয়ে আসবে বলে ধারনা বিজ্ঞ মহলের।
এদিকে হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী আলহাজ্ব মাহবুবুল আলম ঘটনাস্থল পরিদর্শন করে সংবাদকর্মীদের জানান, লাশের যে অবস্থা দেখলাম তাতে মনে হল কেউ হত্যা করে তার লাশ শ্রেনী কক্ষে ঝুলিয়ে দিয়েছে। তিনি জানান তদন্ত করলে আসল ঘটনা বের হয়ে আসবে। পুলিশ লাশ উদ্ধার হরে ময়না তদন্তের জন্য প্রেরন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন