বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপহৃত ৩ যমজ বোন উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ১২:০৪ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে অপহৃত যমজ তিন বোন পপি, সুমা ও চম্পাকে উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে গত সোমবার বিকালে হোসেনপুর ছয়মাইলের মোড় থেকে পপিকে এবং গত মঙ্গলবার রাতে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নকশী বাজার সংলগ্ন জুয়েলের বাড়ি থেকে সুমা ও চম্পাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণপাড়া গ্রামের ধান ব্যবসায়ী আব্দুর রহমানের যমজ তিন কন্যা আবিদা সুলতানা পপি, শাহানা সুলতানা সুমা ও রেজিয়া সুলতানা চম্পা গত শনিবার ভোরে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ব্যাপারে তাদের চাচা আ. ছালাম ফুলপুর থানায় জিডি নং-৫৪৯ দায়ের করেন। তখন ফুলপুর সার্কেলের নেতৃত্বে থানা এবং ডিবি ভিকটিম উদ্ধার অভিযান পরিচালনা করে। অভিযানের ধারাবাহিকতায় নিখোঁজ তিন বোনের মধ্যে আবিদা সুলতানা পপিকে গত সোমবার বিকালে ফুলপুর উপজেলার হোসেনপুর থেকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর আবিদা সুলতানা পপির দেয়া তথ্যমতে পুলিশ জানতে পারে তাদের তিন বোনকে শনিবার ভোর ০৫ ঘটিকার সময় নিজ বাড়ী হতে শেরপুর জেলার কয়েকজন ছেলে সিএনজি অটোরিক্সা যোগে ঝিনাইগাতী থানাধীন অজ্ঞাতস্থানে এক বাড়ীতে আটক রাখে। সেখানে আটক অবস্থায় গত মঙ্গলবার আবিদা সুলতানা পপি কৌশলে পালিয়ে আসে।

সে তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সুলতান মাহমুদ সবুজ ও মাসুদ রানাকে গ্রেফতার করে এবং অন্যতম আসামি মোমেন মিয়া এবং সুমাইয়া রাহাকে ঢাকা হতে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্য মতে মঙ্গলবার মধ্য রাতে পুলিশ মুন্না এবং জুয়েলকে শেরপুর জেলার ঝিনাইগাতী নকশী বাজার এলাকা হতে গ্রেফতার করে এবং জুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে তাদের হেফাজতে থাকা অপহৃত সুমা ও চম্পাকে উদ্ধার করে ফুলপুর থানায় নিয়ে আসেন। গ্রেফতারকৃতদের গতকাল আদালতে পাঠানো হয়েছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন