শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে ওয়ালিদের জানাজায় জনতার ঢল

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ১২:০৪ এএম

ময়মনসিংহ কোতুয়ালী থানা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সদ্য বিদায়ী সাবেক সফল চোয়ারম্যান কামরুল ইসলাম মো ওয়ালিদের জানাজার নামাজে জনতার ঢল নেমেছিল। গতকাল বাদ জোহর নগরীর আঞ্জুমান ঈদগাহ মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার ইচ্ছা অনুযায়ী নগরীর কালিবাড়ি কবরস্থানে তাকে দাফন করা হয়।

বিএনপি নেতার জানাজায় বিএনাপির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাহবুবুর রহমান লিটন, সদর উপজেলা চেয়ারম্যান মো. আশরাফ হোসাইন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মো হাফিজুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আ,লীগের সভাপতি এড জহিরুল হক, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আ.লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদসহ বিএনপি ও অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের হাজার হাজার মানুষ অংশ গ্রহন করেন। এর আগে দুপুর ১২টায় শহরের হরিকিশোর রায় রোডে বিএনপির দলীয় কার্যালয়ে তার লাশ আনার পর দলীয় পতাকায় আবৃত ও ফুলেল শ্রদ্ধা নিবেদন করে দলীয় নেতাকর্মীরা।
মরহুমের পরিবার জানায়, বিএনপি নেতা ওয়ালিদ মঙ্গলবার রাত আটার সময় ঢাকায় ল্যাব এইড হাসাপতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে লিভারসহ নানা জটিল রোগে দেশে এবং বিদেশে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ছেলে ও এক কন্যা সন্তান রেখে গেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন