ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পুলিশে ঘুষ দিয়ে চাকরি নিলে নিয়োগ বাতিল

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৮ এএম

পুলিশ কনস্টেবল পদে নিয়োগের ক্ষেত্রে কোনো ধরনের আর্থিক লেনদেন বা অবৈধ পন্থা অবলম্বন করলে নিয়োগ বাতিলসহ আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ সদর দফতর। গতকাল বৃহস্পতিবার পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

পুলিশ সদর দফতরের তথ্যানুযায়ী, বাংলাদেশ পুলিশে ‘ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)’ পদে ৯ হাজার ৬৮০ জনকে নিয়োগের লক্ষ্যে গত ২৪ মে বিভিন্ন গণমাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর মধ্যে ৬ হাজার ৮০০ পুরুষ ও ২ হাজার ৮৮০ জন নারী। আগ্রহীদের নির্ধারিত সময়ে নিজ নিজ জেলা পুলিশ লাইন্স ময়দানে বাছাইয়ে অংশগ্রহণ করতে বলা হয়। বিজ্ঞপ্তির তথ্যানুযায়ী ২২ জুন সারাদেশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ কার্যক্রম শুরু হবে।

মো. সোহেল রানা বলেন, স্বচ্ছ নিয়োগের ক্ষেত্রে পুলিশ সদর দফতর বরাবর কঠোর। কেউ যাতে কনস্টেবল নিয়োগের ক্ষেত্রে অবৈধ পন্থা অবলম্বন না করেন, টাকা-পয়সা লেনদেন না করেন সে ব্যাপারে সতর্ক করা হচ্ছে। এ লক্ষ্যে পুলিশ সদর দফতরের একাধিক কর্মকর্তা নজরদারি রাখছেন। কারো বিরুদ্ধে নিয়োগের ক্ষেত্রে আর্থিক লেনদেনের প্রমাণ মিললে নিয়োগ বাতিলসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন