ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সুবর্ণচরে বন্দুকযুদ্ধে দস্যুপ্রধান নিহত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

 সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে র‌্যাবের সাথে ’বন্দুকযুদ্ধে’ ফকির বাতাইন্যা (৪২) নামের এক দস্যু প্রধান নিহত হয়েছে। ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

গত রোববার ভোর ৪টার দিকে পশ্চিম চরজব্বার কাঞ্চন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফকির বাতাইন্যা পাশ্ববর্তী লক্ষীপুর জেলার রামগতি উপজেলার টুমচরের মোস্তফা বাতাইন্যার ছেলে। সে ফকির বাহিনীর প্রধান ছিল বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষীপুর ক্যাম্পের উপ-পরিদর্শক সাগর জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সুবর্ণচর উপজেলার কাঞ্চন বাজারের পাশে জলদুস্যু ফকির বাহিনীর প্রধান ফকির বাতাইন্যাকে গ্রেপ্তারের জন্য তার বাড়িতে অভিযান চালায়। র‌্যাব সদস্যরা বাড়িতে প্রবেশ করছে টের পেয়ে ফকির বাতাইন্যার লোকজন র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে প্রায় ১৫ মিনিট গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের দুই সদস্যের গায়ে বুলেট প্রুপ জ্যাকেট থাকার পরও তারা আহত হন।

র‌্যাব আরো জানায়, গোলাগুলির পর র‌্যাব ফকিরের ঘরে তল্লাশি চালালে গুলিবিদ্ধি অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে। নিহত ফকির বাতাইন্যার বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, ডাকাতির ঘটনায় নোয়াখালী ও লক্ষীপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন