শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়কে ঝরল ৩ প্রাণ : আহত ১৬

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে যাত্রীবাহী একটি বাস পটুয়াখালী যাচ্ছিল। এ সময় শেখ কামাল সেতু সংলগ্ন সলিমপুর নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। দুর্ঘটনায় বাসের সব যাত্রীই কম বেশি আহত হয়। যশোরে শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন দুইজন। খুলনায় ট্রাকচাপায় নিহত হয়েছেন এক নারী।

যশোর : যশোরে শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গত রোববার বিকেলে ও সন্ধ্যায় উপজেলার সাড়াতলা বাজারে ও নাভারণ-সাতক্ষীরা সড়কের যাদবপুরে এ দুটি দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শার্শা উপজেলার ডিহি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সবুজ (১৬) ও ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের আবু সাইদ মুক্তার (৪২)।

নিহতের ভাই কামাল হোসেন জানান, রোববার বিকেলে দিকে সবুজ মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার সময় সাড়াতলা বাজারে ছাগল বাঁধার দড়ির সঙ্গে বেঁধে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

খুলনা : খুলনায় ট্রাকচাপায় হাসি বেগম (২২) নামে এক নারী নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরের দিকে মহানগরের ফুলবাড়ীগেটের রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকসহ চালকের সহকারী আবুল হোসেনকে (২৪) আটক করেছে পুলিশ।
নিহত হাসি বেগম দৌলতপুর মহেশ্বরপাশা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের মেষে। স্বামী পরিত্যক্তা হাসির একটি ছেলে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, হাসি বেগম ফুলবাড়ীগেটের রেলক্রসিং পার হচ্ছিলেন। পথিমধ্যে শিরোমনি থেকে খুলনাগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে ফেলে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হাসি মারা যান। হাসি মানসিক ভারসাম্যহীন ছিলেন। খানজাহান আলী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক বলেন, রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

চালক হাফিজুর রহমান পালিয়ে যায়। মামলার প্রস্তুতি চলছে। এছাড়া ট্রাকসহ চালকের সহকারী আবুল হোসেনকে আটক করা হয়েছে বলেও জানান এসআই আব্দুল হক।

কলাপাড়া (পটুয়াখালী): পটুয়াখালীর কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কে রুদ্র তুর্য্য পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। এতে ১৫ জন যাত্রী আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শেখ কামাল সেতু সংলগ্ন সলিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতের খোঁজে পুকুরে তল্লাশি চালায়।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা গেছে, পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে যাত্রীবাহী রুদ্র-তুর্য্য নামের বাসটি পটুয়াখালী যাচ্ছিল। এ সময় শেখ কামাল সেতু সংলগ্ন সলিমপুর নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এ সময় বাসের সব যাত্রীই কম বেশি আহত হয়। গুরুতর আহত মর্জিনা আক্তার (৩৫), সনিয়া (২০), মোতালেব ফরাজি (৬০), গকুলচন্দ্র শীল (৪৫), দুলাল (৩৫) কে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

কলাপাড়া থানার এসআই মোজাম্মেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে ফায়ার সার্ভিস কর্মিদের খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে গিয়ে বাসটির ভিতরে তল্লাশি চালায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন