রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির নতুন নির্বাচন দাবি হাস্যকর পানি সম্পদ উপমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল বাতিল করে নতুন নির্বাচন দিতে হবে-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরে এ দাবি হাস্যকর। বিএনপির নির্বাচিত এমপিরা সংসদে যোগ দিয়ে সংসদকে অবৈধ বলেন। যদি সংসদ অবৈধ হয়, তাহলে তারা কিভাবে বৈধ হন? এতেই প্রমাণিত হয় বিএনপি শুধু স্ববিরোধী দলই নয়, গণবিরোধীও। গতকাল মুন্সিগঞ্জ জেলার লৌহজং ও টঙ্গীবাড়ী উপজেলার নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন ও কার্যকর উদ্যোগ গ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। এসময় স্থানীয় সংসদ সদস্য সাগুফা ইয়াসমিন এ্যামিলিসহ উপজেলা আওয়ামী লীগ, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পানি সম্পদ উপমন্ত্রী বলেন, নদী ভাঙ্গন রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের বাজেটে একশ কোটি টাকা বরাদ্ধ দিয়েছেন। আমরা ভাঙ্গন কবলিত এলাকাগুলো চিহ্নিত করে কার্যকর পদক্ষেপ নিতে সংশ্লিষ্টরে নিদের্শ দিয়েছি। তিনি বলেন, ভাঙ্গন রোধ করতে আমরা যথেষ্ঠ পদক্ষেপ গ্রহণ করেছি, আশা করছি আর নদী ভাঙ্গনে কারো চোখে পানি ঝড়বে না।

পরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে বলেই তিন মেয়াদে টানা ক্ষমতায় আসতে সক্ষম হয়েছি। এখন দলে সদস্য সংখ্যা বাড়াতে হবে। প্রথমবারের মতো যারা ভোটার হয়েছেন ও নারীদের প্রাধান্য দিয়ে সদস্য সংগ্রহ করতে হবে। আগামী বছর মুজিব বর্ষকে সর্বস্তরের মানুষকে সঙ্গে নিয়ে পালন করার আহ্বান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন