শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাসের ধাক্কায় এএসআই খিলক্ষেতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মো. খায়রুল ইসলাম নামে ট্রাফিক পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। গত শুক্রবার রাত দেড়টার দিকে যাত্রাবাড়ী থানার সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত খায়রুল ট্রাফিক পূর্ব বিভাগের ডেমরা এলাকায় কর্মরত ছিলেন। এদিকে, ঢাকায় চাকরির খোঁজে এসে খিলক্ষেত এলাকায় ট্রেনে কাটা পড়ে ইমরান হোসেন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। কাজের খোঁজে তিনি ঢাকায় এসেছিলেন বলে পরিবার জানিয়েছে।

ডেমরা ট্রাফিক জোনের সার্জেন্ট ইবনে ফিরোজ বলেন, শুক্রবার রাত ২টার দিকে যাত্রাবাড়ী থানার সামনের রাস্তায় দায়িত্বরত অবস্থায় একটি বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভৈরবগামী নীল রংয়ের একটি বাস তাকে ধাক্কা দিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন। তবে গতকাল পর্যন্ত ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। নিহত খাইরুল ডেমরা ট্রাফিক জোনে এএসআই হিসেবে কর্মরত ছিলেন।


এদিকে, বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির এএসআই দেলোয়ার হোসেন বলেন, গতকাল সকাল ৮টার দিকে খিলক্ষেত ফ্লাইওভারের নিচে রেললাইন দিয়ে হেঁটে যাচ্ছিলেন ইমরান। এ সময় ঢাকা থেকে বিমানবন্দরগামী একটি ট্রেনে কাটা পড়েন তিনি। এতে মুহূর্তেই তার দেহ ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যান। মৃত ইমরানের বাড়ি ঢাকা জেলার নবাবগঞ্জে। তার বাবার নাম মোহাম্মদ আলী। কাজের সন্ধানে গ্রাম থেকে ঢাকায় এসেছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে। ময়নাতদন্তের জন্য তাদের দু’জনের লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন