শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হিংসাবিদ্বেষ ভুলে পবিত্র রমজান পালনের আহ্বান চসিক মেয়রের

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নাগরিক সেবার ধারাবাহিকতায় বন্দরনগরীর ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডের ব্রিকফিল্ড রোডে পাথরঘাটা সওজ কলোনি জামে মসজিদ গতকাল (শুক্রবার) উদ্বোধন করা হয়। চট্টগ্রাম সিটি কর্পোরেশনে রাজস্ব আয়ের প্রায় ১ কোটি টাকা ব্যয়ে ৫ তলা ফাউন্ডেশনে ৮ শতক জমিতে নির্মিত মসজিদের ফলক উম্মোচন, মোনাজাত এবং জুমার নামাজ আদায়ের মধ্যদিয়ে উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দিন।
উদ্বোধনকালে মেয়র বলেন, দুনিয়া ও আখেরাতের সুখ ও শান্তির জন্য আল্লাহর ফরজ আদায় করতেই হবে। নামাজ বেহেশতের চাবি। এ বাণী অবশ্যই মুমিন মুসলমানদের মনে রাখতে হবে। হক ও হালাল পথে জীবন যাপন করতে হবে, ৫টি ফরজ কাজ সম্পাদন করতে হবে। সৎ জীবন যাপন করতে হবে। তাছাড়া আল্লাহকে পাওয়ার ভিন্ন কোন পথ খোলা নেই। মেয়র রমজানের পবিত্রতা ও ধর্মীয় ভাবগাম্ভীর্য রক্ষা করে এবং সংঘাত হানাহানি, রক্তপাত ও হিংসা-বিদ্বেষ ভুলে আল্লাহ ও রাসুলের (সা.) সন্তুষ্টির জন্য পবিত্র রমজান পালনের আহ্বান জানান। মেয়র নগরবাসীর সেবায় সহযোগিতা কামনা করে বলেন, সিটি কর্পোরেশনের সেবার স্বার্থে তার কাছে দল-মতের কোন পার্থক্য নেই। সবার চিন্তা-চেতনা ও বুদ্ধি পরামর্শ কাজে লাগিয়ে নাগরিক সেবা নিশ্চিত করাই তার লক্ষ্য।
এ সময় প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ৩৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইসমাইল বালী, ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সমাজ কল্যাণ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি সলিম উল্ল্যাহ বাচ্চু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর লুৎফুননেছা দোভাষ বেবীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে মসজিদ প্রাঙ্গনে একটি বাদাম গাছের চারা রোপন করেন মেয়র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন