শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেনাপোলের পুটখালি সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী এক গরু ব্যবসায়ী গুরুতর জখম

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ৫:০৪ পিএম

ভারত থেকে গরু নিয়ে দেশে ফেরার সময় বৃহস্পতিবার ভোরে বেনাপোলের পুটখালি সীমান্তে বিএসএফ’র গুলিতে ইসরাফিল হোসেন (৩০) নামে এক বাংলাদেশী গরু ব্যবসায়ী গুরুতর জখম হয়েছে। তাকে স্থানীয় নাভারন হাসপাতালে ভর্তি করা রয়েছে।
আহত ইসরাফিল ইসলাম বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া গ্রামের নুর ইসলামের ছেলে।
বিজিবি জানায়, আজ ভোরে বেনাপোলের পুটখালী সীমান্ত দিয়ে বাংলাদেশী বেশ ক’জন গরু ব্যবসায়ী গরু নিয়ে দেশে ফেরার সময় ভারতের আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে সে গুলি বিদ্ধ হয়। গুলিবিদ্ধ হয়ে বাংলাদেশ সীমান্তে আসলে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে নাভারন হাসাপাতালে ভর্তি করেন।
২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের স্ুেবদার মশিউর রহমান জানান, আহত গরু ব্যবসায়ীকে উদ্ধার করে শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে বিজিবির ততা¡বধানে চিকিৎসা দেয়া হয়েছে।
আহতের মা জাহানারা বেগম জানান, তার ছেলে ট্রাক চালায়। কদিন ধরে কাজ ভাল না থাকায় ভারতে গরু আনতে গিয়েছিল। ফেরার সময় বিএসএফ সদস্যরা তাকে গুলি করে। জানতে পেরেছি বিজিবি তাকে উদ্ধার করে চিকিৎসা দিচ্ছে।
২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, ইসরাফিল নামে এক যুবক ভারতে গরু আনতে যেয়ে বিএসএফ’র গুলিতে আহত হয়েছে। উদ্ধারের পরে তাকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার নিজামুল ইসলাম বলেন, বিজিবি সদস্যরা ইসরাফিল নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার বাম হাতে গুলিবিদ্ধ হয়। তার উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রেরক: মহসিন মিলন । বেনাপোল অফিস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন