ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি আজ

সীমাহীন দুর্নীতির কারণে মানুষ অসহায় জীবন যাপন করছে সম্মেলনে মুফতী ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

: ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন,কৃষক-শ্রমিক মেহনতি মানুষ ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। সীমাহীন দুর্নীতি ও লুটপাটের কারণে মানুষ আজ অসহায় জীবন যাপন করছে।

গতকাল শুক্রবার সকালে দোকান শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন ও সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান। দোকান শ্রমিক আন্দোলনের সভাপতি মুহাম্মদ জামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব জাহাঙ্গীর আলম, মুফতী ছিদ্দিকুর রহমান, আলহাজ্ব বশির মিয়া, মাওলানা গোলাম রহমান, আলহাজ্ব মাহতাব উদ্দিন, আলহাজ্ব ইমন হোসেন।

সম্মেলনে মুহাম্মদ জামাল হোসেনকে সভাপতি, গোলাম রহমানকে সিনিয়ল সহ-সভাপতি, মাওলানা নুরুন্নবী তালুকদারকে সাধারণ সম্পাদক করে দোকান শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

মুফতী ফয়জুল করীম বলেন, গ্যাসের মূল্যবৃদ্ধির কারণে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়ে যাওয়ায় জনজীবনকে দুর্বিষহ করে তুলেছে। গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিল না করলে জনগণ নিরবে বসে থাকবে না। তিনি বলেন, জনগণ রাজপথে নেমে আসলে সরকারের আখের রক্ষা হবে না।

সারাদেশে বিক্ষোভ আজ
দেশব্যাপী খুন, গুম, ধর্ষণসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ আজ শনিবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে। বিক্ষোভ সমাবেশ সফল করতে সারাদেশের নেতাকর্মীসহ সর্বস্তরের দেশপ্রেমিক ঈমানদার জনতার প্রতি আহŸান জানিয়েছেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

 ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি
ভারতে মুসলিম হত্যার প্রতিবাদে আগামী ৩০ জুলাই মঙ্গলবার ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি পেশ কর্মসূচি পালিত হবে। গতকাল শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে থানা দায়িত্বশীল তারবিয়াত তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে এ কর্মসূচি ঘোষণা করা হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন