শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইসলাম ও দেশ বিরোধীদের বিরুদ্ধে সাধারণ জনগণকে সচেতন করতে হবে : মুফতী ফয়জুল করীম

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৮:১০ পিএম | আপডেট : ৮:১১ পিএম, ২৯ অক্টোবর, ২০২২

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম শায়েখে চরমোনাই বলেছেন, ঐক্যবদ্ধ হয়ে ইসলাম ও দেশ বিরোধীদের বিরুদ্ধে সাধারণ জনগণকে সচেতন করতে হবে। যারা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র ও ইসলামি শিক্ষাকে সংকোচন করে আগামী প্রজন্মকে নাস্তিক্যবাদী ও সেক্যুলার বানানোর চেষ্টা করছে তাদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। আইম্মা পরিষদকে দেশের সর্ববৃহৎ ওলামা মশায়েখদের সংগঠনে পরিণত করতে সকলকে দাওয়াত কাজকে বেগবান করতে হবে।

তিনি আজ শনিবার সকালে জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ খুলনা মহানগর ও জেলা শাখা আয়োজিত গোয়ালখালী মাদ্রাসায় দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
মহানগর সভাপতি মুফতী গোলামুর রহমান এর সভাপতিত্বে মুফতী আব্দুর রহমান মিয়াজি ও মুফতী শেখ আমীরুল ইসলাম এর যৌথ পরিচালনায় তারবিয়াত অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা শেখ আব্দুল্লাহ, মুফতী আমানুল্লাহ, হাফেজ মাওলানা আসাদুল্লাহ গালিব, মাওলানা মেসবাহউদ্দিন, মুফতী আব্দুর শাকুর, মুফতী আব্দুর রহিম, মাওলানা শায়খুল ইসলাম বিন হাসান, মাওলানা সিদ্দিকুর রহমান, মাওলানা মাহবুব আলম, মুফতী আলী আহমাদ, মুফতী আবু সালেহ, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা ইকবাল মাহমুদ, মুফতী এবাদুর রহমান, মুফতী ইমরান হুসাইন, মুফতী আজিজুল হক, মাওলানা শরিফুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন