শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপ্তাইয়ে পাহাড় ধসে নিহত ২ আহত ৩

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

কাপ্তাইয়ের রাইখালীর কারিগড় পাড়ায় শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পাহাড় অতল বড়ুয়া (৫০) ও আচামং মারমা ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে রাইখালী ইউনিয়নের কারিগর পাড়ায় হঠাৎ করে পাহাড় ধসে সড়কে পড়লে চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া এলাকার মৃত দুলাল বড়ুয়ার পুত্র অতল ও কারিগর পাড়ার স্থানীয় তংহ্লাচাই মারমার পুত্র আতামং নামের দুই পথচারি মারা যায়। এ ঘটনায় সড়কে চলমান অবস্থায় একটি অটোরিকশা চালকসহ ৩ যাত্রী আহত হন। খবর পেয়ে ঢংছড়ি বিজিবি ক্যাম্প হতে একটি বিজিবি দল, কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, চন্দ্রঘোনা থানা পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয় তাদের মরদেহ। এছাড়া রাইখালীর কারিগড় পাড়া, সন্দিপ পাড়া ও বড়খোলা পাড়ায় পাহাড় ধসের ফলে বন্ধ রয়েছে চন্দ্রঘোনা-রাজস্থলী-বান্দরবান সড়ক যোগাযোগ।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল, চন্দ্রঘোনা অফিসার ইনচার্জ আশ্রাফ উদ্দিন, রাইখালী আ.লীগ সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদারসহ আরও অনেকে। ঘটনার সত্যতা স্বীকার করে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল বলেন, সড়ক যোগাযোগ স্বাভাবিক করতে কাজ চলমান রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন