শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৩২৮ পৌরকর্মীদের অবস্থান কর্মসূচি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:৩০ এএম

সরকারি কোষাগার থেকে বেতন-ভাতার দাবিতে দ্বিতীয় দিনের মতো রাজধানীতে অবস্থান কর্মসূচি পালন করছেন দেশের ৩২৮টি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা। গতকাল সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে গিয়ে দেখা যায় জাতীয় ঈদগাহ এলাকার সামনে থেকে পল্টন মোড় পর্যন্ত সড়কে অবস্থান কর্মসূচি পালন করছেন তারা। বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের ব্যানারে কয়েক হাজার কর্মকর্তা-কর্মচারী এ কর্মসূচিতে অবস্থান নিয়েছেন।
সংগঠনটির সভাপতি ফরিদপুরের নগরকান্দা পৌরসভার সচিব মোহাম্মদ আব্দুল আলীম মোল্লা বলেন, গত রোববার থেকে শুরু হওয়া আন্দোলন প্রধানমন্ত্রীর ঘোষণা না আসা পর্যন্ত অব্যাহত থাকবে। আগামী দু-দিনের মধ্যে দাবি মেনে না নেয়া হলে আমরণ অনশন, প্রধানমন্ত্রীর কার্যালয় ও সচিবালয় ঘেরাও কর্মসূচি ঘোষণা করা হবে।
কর্মসূচিতে অংশ নেয়া কর্মকর্তা-কর্মচারীরা বলেন, গত রোববার দুপুরে আমরা এই কর্মসূচি শুরু করেছি। প্রবল ঝড়-বৃষ্টি উপেক্ষা করে কর্মসূচি অব্যাহত আছে। এখন পর্যন্ত ২৫ জন কর্মকর্তা-কর্মচারী অসুস্থ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সরকারের পক্ষ থেকে দাবি মেনে নেয়ার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। এতে আমাদের মধ্যে চরম ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়েছে।
সভাপতি আব্দুল আলীম বলেন, ইতোমধ্যে দেশের সব পৌরসভা বন্ধ থাকায় নাগরিক সেবা থেকে দেশের প্রায় ৪০ শতাংশ মানুষ বঞ্চিত হচ্ছে। তাই অবিলম্বে দাবি মেনে নেয়ার জন্য প্রধানমন্ত্রীর ঘোষণা আশা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন