শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে ছাত্রলীগের নতুন কমিটি নিয়ে দু’গ্রæপে উত্তেজনা

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম


ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করায় চলছে টান টান উত্তেজনা। বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে নতুন কমিটির শোভাযাত্রা করার সময় উভয় গ্রæপের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।
জানা যায়, ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের কমিটি ১০ জুলাই ঘোষণার পর থেকেই উভয় গ্রæপে চলছে চাপা উত্তেজনা। নতুন কমিটির সভাপতি মো. আতিকুর রহমান ছগির ও সাধারণ সম্পাদক ইস্রাফিল খান নেওয়াজের নেতৃত্বে ২ শতাধিক নেতাকর্মি উপজেলা আওয়ামী লীগ অফিসে আসার সময় থানা মোড়ে পুলিশ বাধা দেয়। অপরদিকে সাবেক সভাপতি মো. শাহীন হাওলাদার ও সাধারণ সম্পাদক মো. রিয়াজুল ইসলাম লিটনের নেতৃত্বে শতাধিক ছাত্রলীগের কর্মিরা উপজেলা আওয়ামী লীগের অফিসে অবস্থান করে।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান ও এসআই মো. জাকির হোসেন এবং উপজেলা আওয়ামী লীগের নেতা মো. সাঈদুর রহমান উভয় পক্ষের সাথে আলোচনা করেন। একপর্যায়ে সাবেক সভাপতি তার দলবল নিয়ে অফিস ত্যাগ করে। পরে নতুন কমিটি এসে অফিসে অবস্থান করে এবং উভয় গ্রæপ আলাদা আলাদা মিছিল করে। দু’গ্রæপে উত্তেজনা দেখে বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে রাখেন।
ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহিন জানান, অছাত্র, চাকরিজীবী এবং ত্যাগি কর্মীদের মূল্যায়ন না করে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় আমরা পুনরায় কমিটি করার দাবি জানাই।
ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মো. আতিকুর রহমান ছগির জানান, আজকে যারা শত্রæ কাল তারা আমাদের বন্ধু। সকলের সাথে সমন্বয় করে সাংগঠনিক কার্যক্রম করবো এবং ত্যাগি কর্মিদের মূল্যায়ন করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন